1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

হবিগঞ্জে ডায়াগনস্টিক একটি সেন্টারকে সিলগালা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ হবিগঞ্জে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ সময় এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় একটি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। বাকিদের সতর্ক করা হয়েছে। বুধবার (২৩ আগস্ট) দুপুরে হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নুরুল হকের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

সিভিল সার্জন ডা. মো. নুরুল হক জানান, শহরের ৮/১০টি বেসরকারি হাসপাতালে অভিযান চালানো হয়েছে। এ সময় দেখা যায় বিভিন্ন হাসপাতালে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও টেকনেশিয়ান নেই। অথচ হাসপাতালগুলো রোগীদের বিভিন্ন পরিক্ষিা-নিরিক্ষার রিপোর্ট প্রদান করছে। যা সঠিক নয়। এছাড়া হাসপাতালগুলোতে এমবিবিএস ডাক্তারের ফি অতিরিক্ত নেয়া হচ্ছে। এ ব্যাপারে তাদেরকে সতর্ক করা হয়েছে।

এছাড়া এমটি ল্যাব ও সঠিক কাগজপত্র না থাকায় শহরের শায়েস্তানগর এলাকায় অবস্থিত স্বাস্থ্যসেবা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। সিভিল সার্জন আরো জানান, যাদেরকে সতর্ক করা হয়েছে তারা যদি সতর্ক না হয় তা হলে শিগগিরই জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে বৃহৎ ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন