1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জে আরপিন নগর ফাউন্ডেশনের উদ্যোগে ও সুনামগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আমির হোসেন’র অর্থায়নে  সপ্তম বারের মতো মাদ্রাসায় পড়োয়া শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।

আজ (০৭ এপ্রিল) রবিবার দুপুরে সদর উপজেলার নুরুল্লা গ্রামের হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ হয়। এ সময়  উপস্থিত ছিলেন সৌরভ আহমেদ, আবুল কালাম, রাব্বি, উতফল প্রমুখ।

কোরআন শরিফ বিতরণ শেষে আমির হোসেন বলেন, এই রমজান মাসে কোরআন এসেছে আমাদের কল্যাণের জন্য। কোরআন এর আলোকে নিজেকে আলোকিত করতে হবে। আল্লাহকে পাওয়ার আর ও একটি মাধ্যম হলো কোরআন দান।

কোরআন দান হলো পূণ্যের কাজ। অন্য সময়ের চেয়ে রমজানে এক পূণ্যে ৭০ থেকে ৭০০ গুণ বেশি সওয়াব। আসুন রমজানে যতটুকু সময় আছে এর প্রতিটি মুহূর্তকে কাজে লাগাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন