1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ।
গত ৪ এপ্রিল,২০২৪ইং বৃহস্পতিবার কয়েকটি অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালে “গোলাপগঞ্জে সরকারি খাল বন্ধ করে দিলেন ফরিজ” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।
সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার উত্তর আলমপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি ফরিজ আলীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসী জানান, ফরিজ আলী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করছেন। তার আর্থিক সহায়তা, অক্লান্ত পরিশ্রম ও গ্রামের প্রবাসীদের অর্থায়নে প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে উত্তর আলমপুর থেকে ছিলিমপুর পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তার সংস্কার করে এলাকাবাসীর চলাচলে সহযোগিতা করে আসছেন। দেশ স্বাধীন হওয়ার ৫৩ বছর পর অবহেলিত এলাকার রাস্তাটির সংস্কার কাজ করায় এলাকাবাসী আনন্দিত হয়েছেন। এই ৩ কিলোমিটার রাস্তা ও খালের অপারে মসজিদের সাথে গ্রামের সংযোগ ব্যাবস্থা হিসেবে একমাত্র ব্রীজ রক্ষার স্বার্থে গ্রামবাসীকে নিয়ে বাধ নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়। পরে উত্তর আলমপুর মসজিদ কমিটির সভাপতি হাফিজ মস্তাই মিয়া, মুরুব্বি তেরা মিয়া, মাহতাব উদ্দিন, নুরুজ মিয়া, সমাজসেবী আবুল হোসেন, মিনহাজ উদ্দিন, নানু মিয়াসহ গ্রামবাসীর উপস্থিতিতে বাধ নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। বৃহত্তর এলাকাবাসী বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়ে আরও বলেন, ফরিজ আলীর বিরুদ্ধে অনিবন্ধিত অনলাইন নিজউ পোর্টালে প্রকাশিত সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। সরকারী খালের উপর বাধ নির্মান করা হয়েছে এলাকাবাসীর স্বার্থে, ফরিজ মিয়ার কোন স্বার্থ নাই। গ্রামের প্রবাসীদের অর্থায়নে মাটি ভরাট করে নতুন রাস্তা নির্মান করা হয়েছে। বাধের ফলে মসজিদটি ভাঙ্গনের কবল থেকে রক্ষা পেয়েছে। গ্রামের সার্বিক উন্নয়নের স্বার্থেই বাধ নির্মান করা হয়েছে এবং ইহাতে গ্রামের কোন ব্যক্তি বা প্রতিষ্টান বাধা দেননাই। ফরিজ আলী কাহারো বিরুদ্ধে কোন মামলা দেয়ার নজির নাই এমনকিং তার বিরুদ্ধে কোন অফিস আদালতেও অভিযোগ দায়ের করা হয়নি। ফরিজ আলীর ব্যক্তিগত কোন লোক দিয়ে বাধের নির্মান কাজ করা হয়নি। এলাকাবাসীই তাদের স্বার্থে এলাকার মানুষ দিয়ে বাধ নির্মান করিয়েছেন। খাল দখলের কথাটি সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। ফরিজ আলী এলাকার একজন দানবীর ও গরীব দু:খি মানুষের সাহায্য সহযোগিতা করেই আসছেন। ফরিজ আলীর মান সম্মান হানি ঘটানোর জন্য একটি দুষ্টচক্র উদ্দেশ্যমুলক মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করার চেষ্টা করছেন। গ্রামের মরুব্বী হাফিজ আফছার উদ্দিন জানান, ফরিজ আলী একজন সম্মানিত ব্যক্তি। তিনি এলাকার উন্নয়নে কাজ করছেন। আমাদের গ্রামের একটি দুষ্টুচক্র তার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে প্রপাগান্ডা ছড়াচ্ছেন। আমরা এ ধরনের অপসংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উত্তর আলমপুরের তরুণ সমাজকর্মী মিনহাজ উদ্দিন জানান, ফরিজ আলী একজন সৎ, দানশীল ও সম্মানিত একজন ব্যাক্তি। তিনি আমাদের এলাকার উন্নয়ন করছেন। তার বিরুদ্ধে উদ্দেশ্যমুলকভাবে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এলাকাবাসীর পক্ষে
হাফিজ আফছার উদ্দিন
মিনহাজ উদ্দিন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন