1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

দিরাই প্রতিনিধি

দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার

সুনামগঞ্জের দিরাইয়ে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় মানুষের জন্য সরকারের সরকারের বরাদ্দকৃত সরকারি ৬০ বস্তা চাল উদ্ধার দোকানের কর্মচারী সুহেলকে ( ৩০) আটক করেছে দিরাই থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাত নয়টার দিকে উপজেলার রাজানগর বাজার থেকে রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের চাচা কাসেম মিয়ার দোকান থেকে সহকারী কমিশনার (ভূমি) জনি রায় ও উপজেলা প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মনিরুল ইসলামের উপস্থিতিতে দিরাই থানা পুলিশ চাল উদ্ধার করে দিরাই থানায় নিয়ে আসে।

রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল জানান, উদ্ধারকৃত চালগুলো তাঁর নয়। উনার ইউনিয়নের জন্য বরাদ্দকৃত চাল তিনি গত বুধবারের মধ্যেই বিতরণ করে শেষ করেছেন।এ চাল কার তা তিনি জানেননা।

জহিরুল ইসলাম জুয়েলের ছোট ভাই রাজানগর বাজারের ব্যবসায়ী আজহারুল ইসলাম জানান, ‘বিকেলে রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস তাকে ফোন করে কিছু চাল বাজারে রাখার ব্যবস্থা করতে বলেন। উনার অনুরোধে আমার চাচাতো ভাইয়ের দোকানে রাখতে দিয়েছি, চালগুলো উনার।’

রফিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস বলেন, আমার ইউনিয়নের মেঘনা গ্রামে বিতরণের জন্য আজ গুদাম থেকে ৬০ বস্তা (৩০০ কেজি) বিজিএফ’র সরকারি চাল উত্তোলন করে নিয়ে আসার সময় রাজানগর বাজার এলাকায় আসার পর বৃষ্টি চলে আসে।

তাৎক্ষণিকভাবে আমি ফোন করে আজহারুলকে বলি চালগুলো একটি ঘরে রাখার ব্যনস্থা করের জন্য, সে তাঁর চাচার দোকানে রাখার ব্যবস্থা করে। বাড়িতে আসার শুনতে পারি চাল নিয়ে ভেজাল হচ্ছে।
সহকারী কমিশনার ভূমি জনি রায় বলেন, খবর পেয়ে রাজানগর বাজারে গিয়ে একটি দোকানে ৬০ বস্তা সরকারি চাল পাই। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তারসহ আমরা দিরাই থানা পুলিশের মাধ্যমে তা উদ্ধার করে থানায় নিয়ে আসি।যেহেতু এটি চুরি ও জালিয়াতি সে বিষয়ে সংশ্লিষ্ট অফিস ব্যবস্থা গ্রহণ করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খন্দকার জানান, কর্তৃপক্ষের অনুমতি ছাড়া দোকানে সরকারি চাল রাখা অপরাধ। বিষয়টি নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রতন দেবনাথ বলেন, সংশ্লিষ্ট অফিস যেভাবে মামলা দায়ের করবে সেভাবেই ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন