1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

প্রতিদিন যেই লোকটি একটি পত্রিকার খবরের শিরোনাম তৈরী করতেন তিনিই আজ খবরের শিরোনাম হলেন। তিনি আর কেউ না সে আমাদের সবার পরিচিত ও দৈনিক উত্তরপুর্ব পত্রিকার সেটআপম্যান অমিত দা। পাষন্ড বর্বরদের নির্মম খুনের শিকার হলেন তিনি। গতকাল রাতে পত্রিকার কাজ শেষে আর বাসায় ফেরা হলো না। দেখা হলো না তার স্ত্রী ও সন্তানদের সাথে। চিরবিদায় নিতে হলো তাকে। জানিনা কোন পাষন্ডের নির্মমতার শিকার হয়েছেন তিনি। আশা করব আইন শৃংখলা বাহিনীর সদস্যরা এ হত্যার রহস্যনউদঘাটন করে ন্যায বিচার নিশ্চিত করবেন।

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সেটআপম্যান  দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে নগরীর হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান অমিত দাসের মৃত্যু রহস্যজনক। বিষয়টির তদন্ত চলছে।

নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। সিলেট নগরীর বাগবাড়ি নরসিংটিলা এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।তার গ্রামের বাড়ি দিরাই উপজেরায়।

উত্তরপূর্ব পত্রিকায় তার সহকর্মীরা জানান, অমিত দাস শিবু রাতে পত্রিকা অফিসে কাজ করে বাসায় যাওয়ার জন্য বের হন। এরপর রাত পৌনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমদ চৌধুরী।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানিয়েছে, অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে, তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। এছাড়া তার মোবাইলটি খোয়া গেছে।

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এখানে তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল তবে তার মোবাইল পাওয়া যায়নি।

তিনি জানান, মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। এই জায়গাটিতে দেখাচ্ছে। তবে তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন