1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই প্রবাসী রসময় চন্দ্রের চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও ২টি মোবাইল ফোন উদ্ধার করে দিলেন এপিবিএন টিম। শুক্রবার বিকালে উদ্ধার করা হয়। জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার ফ্লাইটে দুবাই থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট নং বিজি—২৪৮ এ রেমিটেন্স যোদ্ধা মৌলভীবাজার জেলার জুরি থানার শ্রী রসময় চন্দ্র (৩৮) ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সিলেটে আগমন করেন। তিনি কাস্টমস এলাকা থেকে তার ব্যাগেজ স্কেনিং শেষে নিজ লাগেজসহ বিমানবন্দর পার্কিং এলাকায় গিয়ে দেখতে পান তার হাতের ব্যাগে রক্ষিত দুটি স্যামসাং মোবাইল ফোন যার বাজার মুল্য ৩৫ হাজার টাকা এবং তার নিজ নামীয় দুটি পাসপোর্ট যাহার নং TB ০৪৫০১১৪ (২) A০৭৮১৩৮৩৪ নেই। অনেক খোজাখুজির পর দুটি মোবাইল ফোন ও পাসপোর্ট না পেয়ে এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর অফিসে অভিযোগ করেন এবং এসএমপি বিমান বন্দর থানায় একটি জিডি দায়ের করেন। যার জিডি নং ৫০৩, তারিখ: ১২/—৪/২৪ইং। তৎপ্রেক্ষিতে ৭ এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ইন্টিলিজেন্স টিমের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক এস এম আল মামুন উদ্ধার অভিযানের কাজ শুরু করেন।  দীর্ঘ অনুসন্ধান শেষে দেখতে পান যে, একই বিমানে দুবাই থেকে আগত জনৈক আব্দুল আহাদ পাসপোর্ট নং—A ০৬২৪৭৫৩৮, পিতা—হিসাক আলী, থানা— বালাগঞ্জ, জেলা— সিলেট উল্লেখিত মালামাল গুলো কাস্টমস এলাকা থেকে নিয়ে যায়। এরই ধারাবাহিকতায় ৭ এপিবিএন এর ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের একটি অপারেশন টিম ৭ এপিবিএন এর অধিনায়ক খোন্দকার ফরিদুল ইসলাম (অ্যাডিশনাল ডিআইজি) এর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মফিজুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক এস এম আল মামুন এর নেতৃত্বে একটি অভিযানিক দল সিলেট জেলার বালাগঞ্জ থানার দেওয়ান বাজার ইউনিয়ন ০৩ নং ওয়ার্ডের  অভিযুক্ত আব্দুল আহাদের বসত বাড়ী তল্লাসী করে তার হেফাজত থেকে দুটি স্যামসাং মোবাইল ফোন এবং দুটি পাসপোর্ট যাহার নং— (১) TB ০৪৫০১১৪ (২) A০৭৮১৩৮৩৪ উদ্ধার করতে সক্ষম হয় এবং চুরির  সাথে জড়িত আব্দুল আহাদকে আটক করে বিমানবন্দরে নিয়ে আসেন এবং তাকে বিমান বন্দর থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।

এ ব্যাপারে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ক্যাম্পের পুলিশ পরিদর্শক এস এম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রবাসীর মোবাইল ফোন ও পাসপোর্ট চুরি অভিযোগে আব্দুল আহাদকে এয়ারপোট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন