1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেট গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় পেঁয়াজসহ ৪ চোরাকারবারীকে গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ১২,২৮৮ (বার হাজার দুইশত আটাশি) কেজি ভারতীয় বিপুল পরিমান পেয়াজ, কার্ভাডভ্যানসহ ৪ চোরাকারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার মাঝ রাতে শাহপরান থানাধীন দাসপাড়া এলাকা থেকে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার তাহিয়াত আহমেদ চৌধুরীর নির্দেশনায় আটক করতে সক্ষম হয়। এসএমপি’র মিডিয়া বিভাগের এডিসি (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলামের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি মোতাবেক জানা যায়, বৃহস্পতিবার মাঝ রাত ২টা ২৩ মিনিটের সময় সিলেট তামাবিল সড়কের এসএমপি শাহপরান থানাধীন চকগ্রাম দাসপাড়ার মেসার্স এ ই পেট্রোল পাম্পের সামন থেকে পাকা রাস্তায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় পেয়াজ ভর্তি একটি কার্ভাড ভ্যান ও ৪ চোরাকারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন- ১। মো: খায়রুজ্জামান @ শাপলা(৩০) চালক, পিতা- মৃত আব্দুল গণি, মাতা- মোছা: ফাতেমা খাতুন, সাং- দক্ষিণ বুরুজ বাগান, থানা- শার্সা, জেলা- যশোর, ২। নাইম আহমদ(২০), পিতা- ফখরুল ইসলাম, মাতা- সফাতুন বেগম, সাং- হরিপুর, চাঁনঘাট, থানা- জৈন্তাপুর, জেলা- সিলেট, ৩। মো: আশিকুর রহমান (২৮), পিতা- রহিজ উদ্দিন, মাতা- আম্বিয়া বেগম, সাং- আসামপাড়া, থানা- গোয়াইনঘাট, জেলা- সিলেট, ৪। মো: সাগর ইকবাল(২০), পিতা- শফিউল ইসলাম, মাতা- মোছা: আছমা খাতুন, সাং- দক্ষিণ বুরুজ বাগান, থানা- শার্সা, জেলা- যশোরদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কবল থেকে ২৫৬ (দুইশত ছাপান্ন) বস্তা ভারতীয় পেঁয়াজ যার ওজন ১২,২৮৮ (বার হাজার দুইশত আটাশি) কেজি এবং বাজার মূল্য প্রায় ১২,২৮,৮০০/- (বার লক্ষ আটাশ হাজার আটশত) টাকা এবং চোরাইপণ্য পরিবহনে ব্যবহৃত কার্ভাড ভ্যান যার রেজি: নং ঢাকা মেট্রো ট-১৮-৬৭০৩ জব্দ করা হয়। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় একটি মামলা রুজু করা হয়েছে। যা এসএমপি শাহপরাণ (রহ.) থানার মামলা নং- ০৫, তারিখ-০২.০২.২০২৪খ্রি. ধারা- ঞযব ঝঢ়বপরধষ চড়বিৎ অপঃ, ১৯৭৪ এর ২৫ই(১)(ন)/২৫ (উ) রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন