1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

সিলেটে তিন দিন ব্যাপী ট্রাফিক সচেতনতা কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ কমিশনার

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

ট্রাফিক সচেতনতা কার্যক্রম ২০২৪ খ্রিঃ “ট্রাফিক আইন মানবো, নিরাপদ সিলেট গড়বো” শ্লোগানকে সামনে রেখে সড়কে শৃঙ্খলা ফেরানোসহ সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে সিলেটে ট্রাফিক সচেতনতামুলক কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকাল থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত তিন দিনব্যাপী সচেতনতামুলক কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনার মো: জাকির হোসেন খান। এ সময় সিলেট নগরীর সিটি পয়েন্ট ও হুমায়ুন রশিদ চত্বরে পথচারী ও পরিবহন শ্রমিকদের সাতে নিয়ে সচেতনতামুলক কার্যক্রম শুরু করেন। এ সময় পুলিশ কমিশনার সিলেট  মহানগরীর সকল নাগরিকদের সড়ক পরিবহন আইন, ২০১৮ মেনে চলার অনুরোধ জানিয়ে প্রত্যেকটি পরিবহনের প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখাসহ ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ করেন । মোটরসাইকেল চালক ও আরোহীদের হেলমেট পরিধান, উল্টোপথে যানবাহন না চালানো এবং যত্রতত্র পার্কিং না করার আহবান জানান। পরে পর্যটন নগরী প্রকৃতি কন্যা সিলেটের রাস্তায় রাস্তায় ট্রাফিক আইন মেনে যানবাহন চালনাকারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান, লিফলেট বিতরণ করেন এবং গাড়িতে স্টিকার লাগিয়ে দেন। এ সময় পুলিশের উর্দ্ধতন কর্মকতার্রা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন