1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক দুই ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বুধবার রাত ৩ ঘটিকার সময় সিলেট হুমায়ুন রশিদ চত্বর থেকে মোগলাবাজার থানাধীন রাঘবপুর থেকে ছিনতাইকারী আবজল আলী রাজু ও তারেকুর রহমান তানভীরকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত অনুমান ৩টা ২৫ মিনিটের সময় দক্ষিন সুরমা উপজেলার প্যারাইচক রয়েল সিটি আবাসিক এলাকার গেইটে যাওয়ার সাথে সাথে সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের পাকা রাস্তায় ছিনতাইকারী তানভির যাত্রী বেশে দারালো অস্ত্রের ভয় দেখিয়ে সিএনজি চালকের কাছে থাকা ২টি মোবাইল যার বাজার মূল্য ২০ হাজার টাকা এবং যাত্রী সেহান আহমদ এর গলায় পুচ মারতে গেলে হাত দ্বারা প্রতিহত করে এবং উক্ত পুচ সেহানের বাম হাতের তর্জনি ও মধ্যমা আঙ্গুলে লেগে কাটা রক্তাক্ত জখম করে এবং গাড়ীটি ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরবর্তীতে সেহান আহমদ মোগলাবাজার থানার রাত্রিকালীন সিয়েরা ৫১ এর অফিসার এসআই কৌশিক সরকারকে পেয়ে বিস্তারিত অবগত করেন এবং এসআই(নিঃ) কৌশিক সরকার সঙ্গীয় ফোর্সসহ মোগলাবাজার থানাধীন কুচাই আসাসিক এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের কবল থেকে ১টি চড়পড় ২টি মোবাইল সেট, ১টি সিএনজি অটোরিক্সা যার রেজিঃ নং—সিলেট—থ—১২—৭১৫৯ ও ১টি চাক উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করেন । পরবর্তীতে সেহান আহমদ (১৯) মোগলাবাজার থানায় এজাহার দায়ের করিলে মোগলাবাজার থানার মামলা নং—৩/৯, তারিখ—০৭/০২/২০২৪খ্রিঃ, ধারা—৪/৫ আইন—শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯ মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারী ১। আবজল আলী রাজু (৩১) ও ২। তারেকুর রহমান তানভির (২২) কে পুলিশ পাহাড়ায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এসএমপি’র এডিসি মিডিয়া মোহাম্মদ সাইফুল ইসলাম ছিনতাইকারীদের গ্রেফতারের বিষয়ে বিস্তারিত তুলে গণমাধ্যমকে অবহিত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন