1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেটের মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাড. শাহ মো: মোসাহিদ আলীকে সংবর্ধনা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

ইন্টারন্যাশনাল ভিজিটর লিডারশীপ প্রোগ্রামে ও মানব পাচার রোধ সংক্রান্ত সেমিনারে যোগদানে লক্ষ্যে যুক্তরাষ্ট্রে গমণ উপলক্ষ্যে সিলেটের মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ স্পেশাল পিপি অ্যাড. শাহ মো: মোসাহিদ আলী-কে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতের পিপিশীপের পক্ষ থেকে স্পেশাল পিপি ও সিনিয়র আইনজীবী এডেভোকেট শাহ মো: মোশাহিদ আলীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ সময় প্রথান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিলেট মহানগর দায়রা জজ আদালত আদালতের  পি.পি. অ্যাড. নওসাদ আহমদ চৌধুরী। আরও উপস্থিত ছিলেন অ্যাড. ড. দিলিপ কুমার দাশ চৌধুরী, মহানগর দায়রা জজ আদালত সিলেটের  এডিশনাল পি.পি অ্যাড. শামীম আহমদ, এপিপি অ্যাড. খুকন কুমার দত্ত, এপিপি অ্যাড. বিপ্লব কান্তি দে মাধব, এপিপি অ্যাড. জুবায়ের বক্ত, এপিপি অ্যাড. সাইফুল ইসলাম, এপিপি অ্যাড. শাহীনুল ইসলাম, এপিপি অ্যাড. মোহাইমিন চৌধুরী বাপ্পী, অ্যাড. গোলাম রাব্বানী তালুকদার, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী অ্যাড. কানন আলম, পি.পি. অফিস সহকারী রতন দত্ত ও পুলিশ কনষ্টেবল সুবীর কুমার মন্ডল প্রমূখ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় সংবর্ধিত স্পেশাল পিপি এডভোকেট শাহ মো: মোশাহিদ আলী বলেন, বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বদরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। এই পরিচিতিকে নস্যাত করার জন্য একটি মহল সরকারের বিরুদ্ধে বিদেশীদের কাছে নানান ধরনের প্রপাগান্ডা ছড়িয়ে শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতা থেকে সড়ানোর পায়তারা করছে। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে সকল বাধা উপেক্ষা করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আরও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করতে মুজিব আর্দশের সকল সৈনিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন