1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

মাধবপুরে ৩৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি, মাধবপুর
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে
মাধবপুরে ৩৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
মাধবপুরে ৩৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জের মাধবপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ ফারুক মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ জানুয়ারি) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, মাধবপুর থানাধীন তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের উত্তর সুরমা গ্রামে অভিযান চালিয়ে ৩৮ কেজি গাঁজাসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। সে উত্তর সুরমা গ্রামের মৃত সামছু মিয়ার ছেলে।

মাধবপুর থানার ওসি মো. রাকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন