1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

বিশ্বম্ভরপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে স্বামীর রডের আঘাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী দেলোয়ারকে  আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উপজেলার দক্ষিন বাদাঘাট ইউনিয়নের বাঘমারা গ্রামের মুজিব পল্লীর ৯নং বাসায় দেলোয়ারের বাড়িতে। পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বিশ্বম্ভরপুর থানাধীন ৪নং দক্ষিন বাদাঘাট ইউনিয়নের অন্তর্গত বাঘমারা মুজিব পল্লী বাসা নং-৯ স্বামী দেলোয়ার হোসেন (৩৩) পিতা-আঃ রাজ্জাক, সাং-পাচহিস্যা, থানা-বিশ্বম্ভরপুর, জেলা-সুনামগঞ্জ তাহার স্ত্রী নাজিরা আক্তার (২৭), এর সাথে পারিবারিক বিরোধের জের ধরে  ঝগড়া করিয়া তাহার হাতে থাকা লোহার রড দিয়া বারি মারিলে স্ত্রী নাজিরা আক্তার গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।  সংবাদ পেয়ে  অফিসার ইনচার্জ বিশ্বম্ভরপুর থানা জরুরী ডিউটিতে নিয়োজিত অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হইয়া পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন এবং অভিযান পরিচালনা করিয়া ঘাতক স্বামী দেলোয়ার হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়। নিহত  নাজিরা আক্তার এর লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামী দেলোয়ার হোসেন রড দিয়ে মাথায় আঘাত করলে স্ত্রী নাজিরা আক্তার ঘটনাস্থলেই নিহত হয়। ঘাতক স্বামী দেলোয়ারকে আটক করা হয়েছে এবং নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামীর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন