1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

নৌকার মনোনয়ন পেতে শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন আল আমিন চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

মৃনাল কান্তি দাস :

সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) । দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।
রবিবার দুপুরে উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) এ বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) সুনামগঞ্জ জেলা
আওয়ামী লীগের সদস্য, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শাল্লা উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান। তিনি সুনামগঞ্জ -২ (দিরাই -শাল্লা ) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তার আবেদনের প্রেক্ষিতে স্থানীয় সরকার বিভাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করে।

সদ্য পদত্যাগকারী চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ ( আল আমিন চৌধুরী) বলেন, আমি শাল্লা উপজেলার আওয়ামী লীগ মনোনীত নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান। দিরাই শাল্লার জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চান। জনগণের চাপের কারণে চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

তিনি আরও বলেন, আমার দৃঢ় বিশ্বাস আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার আমাকে মনোনয়ন দিবেন। দিরাই শাল্লা আসন থেকে নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার বিজয় উপহার দিব। এই দুই উপজেলাকে স্মার্ট, মডেল ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলব।সেই সাথে যোগাযোগ ব্যবস্থার আমুল পরিবর্তনে আমার জীবন বিসর্জন দিতে প্রস্তুত আছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন