1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

দেশ ও জাতির কল্যানে শেখ হাসিনার সরকার কাজ করছে- এডভোকেট রনজিত সরকার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১২৮ বার পড়া হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা সদর, সাচনা ও লালবাজার বাজারে শুক্রবার দুপুর থেকে বিকাল পর্যন্ত জামালগঞ্জ ও সাচনা বাজারে সর্বস্থরের মানুষের সাথে জনসংযোগ পথ সভা ও শুভেচ্ছা বিনিময় করেন, সুনামগঞ্জ -১ আসনের আগামী দিনের কান্ডারী, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ক্লিন ইমেজের পরিছন্ন সৎ রাজনিতিবিদ ধর্মপাশা জামালাগঞ্জ তাহিরপুর ও মধ্যনগর উপজেলার সকল মানুষের প্রিয় মুখ সিলেট জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক জননেতা এডভোকেট রঞ্জিত সরকার।

শেখ হাসিনার সরকার দেশ ও জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করছেন। সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ -১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, ‘আওয়ামীলীগ সরকার জনগণের ও গরীব দুঃখী মানুষের সরকার। এ সরকারের আমলে সাধারণ মানুষ খুব ভালোভাবে জীবন যাপন করছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সরকার অসহায়-দুঃস্থ মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে। ’

তিনি আরো বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছেন। তিনি সাধারণ জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে করছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা তৃণমূলের নেতা-কর্মীরা দেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছি। ’ তাই বাংলাদেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করছে তাদের রুখে দিতে আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামীলীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

শুক্রবার (২১ জুলাই) দিনব্যাপী জামালগঞ্জ উপজেলার জামালগঞ্জ সদর, সাচনা বাজার, লাল বাজার, কারেন্টের বাজারে পথসভায় ও গণসংযোগ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিতি ছিলেন- ভীমখালি ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, সাচনা বাজার ইউপি আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া, ১নং ওয়ার্ডের সভাপতি মালু মিয়া সম্পাদক শাহিন তালুকদার, ২নং ওয়ার্ড সভাপতি ফজলুল করিম সম্পাদক গোলাম কিবরিয়া, অবঃ সেনাবাহিনী সার্জেন্ট নিজাম উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, ইউপি স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তফুর মিয়া সহ-সভাপতি বোরহান উদ্দিন, জামালগঞ্জ উপজেলা মৎস্যজীবী লীগের সাবেক সভাপতি জাবেদ জাহাঙ্গীর, সহ সভাপতি আকিকুল ইসলাম, সাধারণ সম্পাদক টনিক বনিক, যুবলীগ নেতা বুরহান উদ্দিন, জামালগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোস্তফা কামাল, জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা বাবুল মিয়া, মধ্যেনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির, ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান, এডভোকেট এএইচএম ওয়াসীম আকরাম, কার্যকরী সদস্য আব্দুর নুর তুষার, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এডভোকেট রুকন মিয়া, ফেনারবাক ইউপি সেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন, রাজাপুর ইউপি কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম, ছাত্রনেতা জয়াশীষ লিটন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ওমর ফারুক প্রমুখ।
##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন