1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

ওসমানীনগরের বিএনপি নেতা এনাম পীরের বহিষ্কারাদেশ প্রত্যাহার

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

ওসমানীনগর প্রতিনিধি:

সিলেটের ওসমানীনগর উপজেলা বিএনপির বিভিন্ন পদে দ্বায়িত্ব পালনকারী উপজেলা বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য সৈয়দ এনামুল হক এনাম পীরের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে গত ১১ জুন এনামুল হক এনাম পীরের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়। জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ—দপ্তর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বহিষ্কারাদেশ প্রত্যাহারের সিদ্ধান্তের বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে ওসমানীনগর উপজেলা বিএনপির এনামুল হক পীর কে বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছিল। বহিস্কারাদেশ প্রত্যাহারের আবেদনের প্রেক্ষিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তা প্রত্যাহার করা হলো।

প্রসঙ্গত: জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় সকল কর্মকান্ডে অংশগ্রহনের পাশাপাশি ওসমানীনগর উপজেলা বিএনপির দ্বায়িত্বে থেকে দলের ক্লান্তিলগ্নেও হাল ছাড়েননি সৈয়দ এনামুল হক এনাম পীর। স্থানীয় উপজেলা বিএনপির কমিটি গঠনের অনিয়ম নিয়ে প্রতিবাদ করায় ইলিয়াসপত্নি তাহসিনা রুশদীর লুনাসহ উপজেলা বিএনপির স্বার্থান্বেষী মহলের কিছু প্রভাশালী নেতার রোশানলে পড়েন সৈয়দ এনামুল হক এনাম পীরসহ ওসমানীনরে তৃণমূল বিএনপির একাধিক নেতা কর্মীরা। এক পর্যায়ে সৈয়দ এনামুল হক এনাম পীরসহ একাধিক নেতাকর্মীদের দল থেকে বহিষ্কার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন