1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

কমলগঞ্জে দুর্ঘটনায় যুবকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের মোটর সাইকেল দিয়ে সড়ক দুর্ঘটনায় হৃদয় ছত্রী (২৪) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার হলিছড়া এলাকায় অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় কুলাউড়া থানা থেকে তার পরিবারের সাথে যোগাযোগ করে তার মৃত্যুর সংবাদ জানায়।

এদিকে একমাত্র ছেলের এমন অকাল মৃত্যুর সংবাদ শুনে তার পরিবারে চলছে শোকের মাতম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাস্ট ব্যাংক সিলেট শাখার কর্মকর্তা হৃদয় ছত্রী (২৪) মাধবপুর চা বাগানের বাসা থেকে মোটরসাইকেলযোগে সিলেট যাওয়ার পথে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজারের হলিছড়া এলাকায় পেছন দিক আসা একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী সড়কে একটি লাশ পড়ে থাকতে দেখে কুলাউড়া থানাকে খবর দেয়। কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে তার মানিব্যাগ থেকে পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটির পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। তবে এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন