1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

ছাতকে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ আহত অর্ধশতাধিক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: ছাতকে মসজিদ ও মাদ্রাসার দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নারী সহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে। গুরুতর আহত অন্তত ১৫ জনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের আইনাকান্দি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আইনাকান্দি গ্রামের মসজিদ ও মাদ্রাসার দেয়াল নির্মাণ নিয়ে গ্রামের আশিকুল ইসলাম ও হারুন অর রশিদ পক্ষ দ্বয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজনের মধ্যে উত্তপ্ত বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে বিকেলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ি সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে নারীসহ উভয় পক্ষের অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়। গুরুতর আহত ফয়জুর রহমান, সৈয়দুর রহমান, আব্দুল হাকিম, মাছিম খাঁ, লিলু মিয়াসহ ১৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের কৈতক ২০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ মাঈনুল জাকির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন পক্ষই মামলা দায়ের করেনি বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন