1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

সুনামগঞ্জে আসছেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: হাওরাঞ্চলের কৃতি সন্তান আলোকিত মানুষ নিজ জেলা সুনামগঞ্জ সফরে আসছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

আজ শুক্রবার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পথে নিজ জেলা সুনামগঞ্জ সফরকালে পুলিশ লাইনসে  উপস্থিত হয়ে হাওর ও প্রান্তিক এলাকার বন্যার্ত ২ শতাধিক অসহায় ও দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী এবং বস্ত্র বিতরণ করবেন।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে সুনামগঞ্জের পুলিশ সুপার মো. এহসান শাহ এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়াও পরবর্তীতে গণমাধ্যম ও আইনশৃঙ্খলার দায়িত্বরতদের সঙ্গে মতবিনিময় করবেন।

তথ্যটি নিশ্চিত করার সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, রাজন কুমার দাস ও সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন