1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

২৩ নং ওয়ার্ডে লাটিম মার্কার সমর্থনে গণসংযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, তরুণ সমাজসেবক ও মানবিক ব্যক্তিত্ব সোয়েব আহমদ শিপলুর সমর্থনে এক গণসংযোগ কর্মসূচী পালন করা হয়েছে।
রবিবার (১১ জুন) বিকেলে ২৩নং ওয়ার্ডের মাছিমপুর থেকে শুরু করে মেন্দিবাগ ও নওয়াগাঁও এলাকা পর্যন্ত এই গণসংযোগ কর্মসূচী পালন করা হয়।
এসময় কাউন্সিলর প্রার্থী শিপলু বলেন, সম্মানিত নাগরিকবৃন্দের উপযুক্ত সম্মান, প্রত্যাশীত উন্নয়ন ও সকলেন জন্য বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখাই আমার স্বপ্ন। সেই স্বপ্ন পূরণে লাটিম মার্কায় মহামূল্যবান ভোট দেওয়ার জন্য তিনি ওয়ার্ডবাসীর কাছে অনুরোধ জানান।
এসময় উপস্থিত ছিলেন মো. মাসুক মিয়া, সাংবাদিক আবুল হোসেন, মাওলানা সোহাইল আহমদ, শামীম আহমদ, জসিম উদ্দিন, দুলাল মিয়া, আব্দুল মালিক, দুলাল আহমদ, বদর উদ্দিন, ফরিদ আহমদ, আল আমিন হোসেন, হবি মিয়া, মকবুল হোসেন, এহিয়া রাজা, আকাশ, অনুপম হোসেন, অমি, রায়হান, শোভন, আব্দুস সোবহান, কয়ছর আহমদ, হীরা মিয়া, উজ্জ্বল, আব্দুর রহীম, টিপু, মোহিদ, আবু বক্কর আহমদ, রুবেল আহমদ, মাহবুব, মহসিন আহমদ, শিবলু আহমদ, বাবলু, বাবলা আহমদ, আব্দুল কাইয়ুম সামী, মাছুম আহমদ, আশিকুজ্জামান, আশিকুল, জুলফিকার, ফাহিম, জামান, শান্ত, শহীদ, মুকিত, সাগর, শান্ত, আব্দুল মুকিত প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন