1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ড পাওয়া জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাদের বিরুদ্ধে স্থায়ী বহিষ্কারের সুপারিশ কেন্দ্রে পাঠানো হয়েছে।

রোববার (২০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত অব্যাহতি বিজ্ঞপ্তি ফেসবুকে প্রকাশ করেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন। এতে জেলা ছাত্রলীগের ৯ জন, ছাতক ও জামাগঞ্জ উপজেলা ছাত্রলীগের ২ জন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের ৩ জন ও ইউনিয়ন ছাত্রলীগের ১ জন আছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কাজে জড়িত থাকায় নিজ নিজ সাংগঠনিক পদ থেকে তাদের অব্যাহতি দেওয়া হলো।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন— সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবু তাহের নীরব, সজীবুল করিম সাদ্দাম, আকসার ইবনে আজিজ পাঠান, ধর্ম বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ রুবেল, উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, ফখরুল হাসান জেনিস উপ-কৃষি বিষয়ক সম্পাদক মাহিন আহমেদ লোকমান, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিউল আওয়াল, সহ-সম্পাদক রিফাতুল হাসান হৃদয়, সদস্য এম এ মোক্তাদির আহমেদ।

ছাতক উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক শিপলু আহমেদ, জামালগঞ্জ উপজেলা ছাত্রলীগ সদস্য কাশেম পারভেজ জয়, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি মোজাম্মিল হক, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফর রহমান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তফা ও  দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফসার হাসান মুন্না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন