1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেট সুনামগঞ্জ সড়কের মাহতাবপুর এলাকায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ইরা’র নির্বাহী পরিচালক নিহত, আহত ২

ওলিউর রহমান
  • আপডেট করা হয়েছে বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

ছাতক প্রতিনিধি: সিলেট সুনামগঞ্জ মহাসড়কের মাহতাবপুর এলাকায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২।  নিহতের নাম সিরাজুল ইসলাম। তিনি সুনামগঞ্জের বৃহৎ বেসরকারী সংগঠন ইরা’র নির্বাহী পরিচালক।

বুধবার দুপুরে বিশ্বনাথ থানাধীন মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, সিলেট থেকে যাত্রীবাহী বাস সুনামগঞ্জ থেকে আসা প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হন এবং কারের ড্রাইভারসহ নিহতের কন্যাও আহত হন। প্রাইভেট কারটি দুমরে মুছড়ে পড়ে। স্থানীয়রা কার থেকে তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহতের লাশ হাসপাতাল মর্গে আছে।আহত মেয়ে ও কারের ড্রাইভারকে চিকিৎসা দেয়া হচ্ছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জয়কলস হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো সেলিম আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন