1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা, সম্পাদক ইশরাক জাহান জেলি

পারিজাত নিঝুম
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে
সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা, সম্পাদক ইশরাক জাহান জেলি
সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা, সম্পাদক ইশরাক জাহান জেলি

সিলেটের মহিলা লেখকদের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সংগঠন সিলেট লেখিকা সংঘের ২০২৪-২০২৬ মেয়াদের নতুন কমিটি গঠিত হয়েছে। অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা ও বিশিষ্ট লেখিকা রওশন আরা চৌধুরীকে সভাপতি, বিশিষ্ট কবি ও   প্রভাষক ইশরাক জাহান জেলীকে সাধারণ সম্পাদক ও সংগঠনের স্থায়ী অফিসদাতা দানবীর ড. রাগীব আলীকে প্রধান উপদেষ্টা করে ৪৪ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয় ।

সংগঠনের সভাপতি রওশন আরা চৌধুরীর সভাপতিত্বে গত ২৪ জানুয়ারি মধুবন মার্কেটের নিজস্ব অফিসে অনুষ্ঠিত সাধারণ সভায় উপস্থিত সদস্যদের প্রস্তাব ও মতামতের ভিত্তিতে এই পুর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহসভাপতি অনিতা রাণী দাস, মাসুদা সিদ্দিকা রুহী, হোসনে আরা বেগম কলি, সুফিয়া জমির ডেইজি, বিনতা দেবী।

সহ সাধারণ সম্পাদক আলেয়া রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক বিলকিস আক্তার সুমি, সাংগঠনিক সম্পাদক শামীমা আক্তার ঝিনু, সহ সাংগঠনিক সম্পাদক সেনোয়ারা আক্তার চিনু, অর্থ সম্পাদক সিপারা বেগম শিপা, সাহিত্য সম্পাদক সুরাইয়া পারভীন লিলি, সহ সাহিত্য সম্পাদক লিপি খান, কোষাধ্যক্ষ রাহনামা শাব্বির চৌধুরী মনি, সাংস্কৃতিক সম্পাদক আমেনা শহীদ চৌধুরী মান্না, সহ সাংস্কৃতিক সম্পাদক নাসিমা আক্তার আশালতা, প্রচার সম্পাদক জুঁই ইসলাম, সহ প্রচার সম্পাদক সেলিনা বেগম, দপ্তর সম্পাদক নীলুফা ইসলাম নীলু, সহ দপ্তর সম্পাদক খাদিজা বেগম, ক্রীড়া সম্পাদক কাওসার আরা বেগম ও আন্তর্জাতিক সমন্বয়ক জান্নাতুল শুভ্রা মনি।

সদস্য- নাঈমা চৌধুরী, রওশন আরা কামাল, তাসলিমা খানম বিথী, তাহমিনা ইসলাম, তানজিনা ইসলাম চৌধুরী, রুবিনা বেগম লিমা, কাওসার জাহান লিপি, মাজেদা বেগম, ফারহানা চৌধুরী, আমিনা খানম, জয়শ্রী তালুকদার, মাছুমা টফি একা।

সভায় একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন- নুরুন্নেছা চৌধুরী রুনী, শামসাদ হুসাম, সোনিয়া কাদির, সালমা বখত চৌধুরী, জুলিয়া জেসমিন মিলি, ফেরদৌসী আব্দুল্লাহ দিবা, জাহিদা চৌধুরী, কামরুন্নাহার শফিক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন