1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষণ পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে স্বামী-স্ত্রী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষন পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। জানা যায়, সিলেট নগরীর এক সন্তানের জননীকে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষনের পর আপত্তিকর অবস্থায় ভিডিও করে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে ধর্ষিতা বাদী হয়ে কোতোওয়ালী থানায় ৫জনকে আসামীকে করে মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে আসামী সাহাদৎ হোসেন রাজিব ও তার স্ত্রী শারলিন বেগমকে আটক করে থানা পুলিশ। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ। মামলা ও স্থানীয় সুত্র জানায়, চলতি বছরের ০১-০১-২০২৩ ইং তারিখ রাত অনুমান ১২.৩০ ঘটিকা থেকে বিগত ১৪/০২/২০ তারিখ রাত অনুমান ৮.০০ ঘটিকা এবং বিগত ০৫/০৩/২০১৬ ইং তারিখ ১২.৪০ ঘটিকায় ও তৎপরবর্তী ও তৎপরবর্তী বিভিন্ন সময়ে ধর্ষন করে এবং ধর্ষন শেষে আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে ব্ল্যাক মেইলিং করে আসছিল আসামীরা। পরবর্তীতে ধর্ষিতা অন্ত:সত্তা হয়ে পড়লে ধর্ষিতা ন্যায় বিচার চাইতে গেলে সমূহ আসামীরা সম্মিলিতভাবে ধর্ষিতাকে মারপিট করে এবং ধর্ষিতার কাছ থেকে নানান সময় ব্যবসার কথা বলে আসামী শাহনেওয়াজ হোসেন শাহীন প্রায় ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
এ ব্যাপারে কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ আসামীদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন