1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেটে ৬৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার সহ একজন চোরাকারবারীকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটে ৬৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার সহ একজন চোরাকারবারীকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। ১৪অক্টোবর এয়ারপোর্ট থানা এলাকায় আইন—শৃঙ্খলা রক্ষা অভিযান পরিচালনাকালে ভারতীয় চিনি উদ্ধারের লক্ষ্যে ঘটনাস্থল এয়ারপোর্ট থানাধীন ধোপাগুল পয়েন্টস্থ রাস্তার পার্শ্বে (মা—বাবা রেষ্টুরেন্টের উল্টা পাশে) উপস্থিত হয়ে চেকপোষ্ট স্থাপন করে গাড়ী চেক করে একটি পিকআপ গাড়ী  সিগন্যাল দিয়ে থামিয়ে পিকআপ গাড়ীর ড্রাইভার সহ আরো একজন পুলিশের উপস্থিতি দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মঈনুল ইসলাম (২২), কে আটক করা হয় এবং তার সঙ্গীয় অপর ০১ জন আসামী দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃত আসামীকে পলায়নের কারণ জিজ্ঞাসাবাদ করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে পারে নাই। তখন ধৃত আসামীর দেহ সহ গাড়ীটি বিধি মোতাবকে তল্লাশীকালে ধৃত আসামীর দেখানো মতে তার হেফাজত থাকা পিকআপ গাড়ীতে ৬৪(চৌষট্টি) বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়।

চিনির বিষয়ে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ চালান বা কাগজপত্র উপস্থাপন করতে পারে নাই। পরর্বতীতে আসামীর হেফাজতে থাকা পিকআপ গাড়ী সহ ৬৪ বস্তা চিনি জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীকে থানায় নিয়ে এসে এজাহার দায়ের করলে এয়ারপোর্ট থানায় মামলা রুজু করা হয়।  মামলার তদন্ত অব্যাহত আছে। এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ মোঃ মঈন উদ্দিনের নেতৃত্বে  এসআই মোঃ সোলায়মান মিয়া, এএসআই দিলীপ কুমার চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্সরা অভিযান পরিচালনা করেন।

আসামী ও ভারতীয় চিনি জব্দের সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মো: মঈন উদ্দিন বলেন, আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন