1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

সিলেটে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে
অনলাইন ডেস্কঃ সিলেটে একদিনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল করা হয়েছে। থানাগুলো হলো সিলেটের জৈন্তাপুর, জকিগঞ্জ ও বিয়ানীবাজার। মঙ্গলবাার (২৯আগস্ট) সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুস স্বাক্ষরিত এক আদেশে তাদেরকে বদলি করা হয়।

এরমধ্যে- জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওমর ফারুক ও জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোশাররফ হোসেনকে সিলেট জেলা পুলিশ লাইন্সে দেয়া হয়েছে।

আর বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.তাজুল ইসলামকে (পিপিএম) জকিগঞ্জ থানায় এবং সিলেট জেলা পুলিশ লাইন্সের পরিদর্শক (নিরস্ত্র) জাবেদ মাসুদকে জৈন্তাপুর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেওয়া হয়েছে।

সুত্রঃ সিলেট প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন