1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল

সিলেটের ঐতিহ্য ও সুনাম অক্ষুণ্ন রাখতে আরিফের আহ্বান

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, মোগল স্থাপত্যশৈলীতে নির্মিত এশিয়ার প্রথম অত্যাধুনিক বাস টার্মিনাল সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল। তার মধ্যে উদ্বোধন হওয়া সুরমা রেস্টুরেন্ট যেন পরিচ্ছন্ন ও সুস্বাদু খাবারের সঙ্গে সবাইকে পরিচিত করে। খাবারের মান ও দ্রব্যমূল্য যেন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে। খাবারে সিলেটে যে ঐতিহ্য রয়েছে সে সুনাম অক্ষুণ্ন রাখার জন্য রেস্টুরেন্ট কর্তৃপক্ষের প্রতি তিনি আহ্বান জানান।

গতকাল দুপুরে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের দ্বিতীয় তলায় জমকালো আয়োজনে ফিতা কেটে সুরমা রেস্টুরেন্টের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মেয়র উপরোক্ত কথাগুলো বলেন। ফিতা কেটে ভোজন রসিকদের জন্য সুরমা রেস্টুরেন্টের শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ২৬নং ওয়ার্ড কাউন্সিলর রোটারিয়ান তৌফিক বক্স লিপন, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির পলাশ, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী মইনুল ইসলাম, সাবেক সভাপতি সেলিম আহমদ ফলিক। রেস্টুরেন্টের কর্তৃপক্ষ বলেন, অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য ও খনিজ সম্পদে ভরপুর পর্যটন নগরী সিলেটে বাসযোগে অনেকে আসেন। মূলত তাদের কথা মাথায় রেখে সুরমা রেস্টুরেন্টের যাত্রা। স্বল্পমূল্যে, মানসম্পন্ন, সুস্বাস্থ্যকর ও সুস্বাদু বাংলা বিশুদ্ধ খাবার পরিবেশন করা আমাদের মূল লক্ষ্য।

সুরমা রেস্টুরেন্টের আয়োজন থাকছে সকাল, দুপুর, বিকাল ও রাতের খাবারের সঙ্গে বাহারি আইটেম। উদ্বোধন শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করেন সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদের ঈমাম ও খতিব হাফেজ মাওলানা মাহফুজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন