1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতের নাম আরিফুল ইসলাম(২০)
আজ শনিবার (২২ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনের বর্ধিতাংশের নির্মাণ কাজ করার সময় এ ঘটনাটি ঘটে।
নিহত আরিফুল কুড়িগ্রাম জেলার সদর উপজেলার জাফর বিডা গ্রামের মো. মাহববুলের পুত্র।
স্থানীয়রা জানান, সকাল থেকেই ভবনটির ৯তলার পশ্চিম পাশে দেয়ালের কার্নিশে কাজ করছিল আরিফুল। বেলা সোয়া ১০টার দিকে সেখান থেকে হঠাৎ মাটিতে পড়ে যায় সে। পঞ্চম তলার থাকায় টিনের ছাউনিতে প্রথমে ধাক্কা খেয়ে তা ভেদ করে মাটিতে পড়ে যায়। এ সময় তার মুখে গুরুতর আঘাত লাগে। এরপর সিএনজিযোগে তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলজে হাসপাতালে নিয়ে যান ঠিকদারসহ অন্য শ্রমিকরা কর্তৃব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামরুজ্জামান চৌধুরী জানান, হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার পরিবারকে বিষয়টি অবহিত করা হয়েছে।

জালালবাদ থানার ওসি সাইফুল ইসলাম জানান, আইনি প্রক্রিয়া চলমান আছে। লাশের ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন