1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

শনিবার রাত ১০টায় একুশে টেলিভিশনে আলী সিদ্দিক এর নাটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
সুনামগঞ্জের কৃতিসন্তান কথা সাহিত্যিক ও চলচ্চিত্র নির্মাতা আলী সিদ্দিক-এর রচনা ও পরিচালনায় সাপ্তাহিক নাটক ‘শুধু তোমার জন্য’ একুশে টেলিভিশন প্রচার করবে  শনিবার রাত ১০টায়। শাকির আহমেদ শিবলুর প্রযোজনায় নাটকে টেলিভিশনের নিয়মিত অভিনয়শিল্পী চমক তারা, শেখ স্বপ্না, শফিকুল ইসলাম, মিজান রহমান, এস এস উজ্জল ও বৃষ্টি খান এর সাথে অভিনয় করেছেন সুনামগঞ্জের চারজন অভিনয়শিল্পী -জালাল উদ্দির সরকার আকবর, রহমান তৈয়ব, শেখ একেএম জাকারিয়া ও ফজলুল হক দোলন, নাটকের টাইটেল সং লিখেছেন সুনামগঞ্জের গীতি কবি রইছ রহমান, গানে সুর করেছেন আলী সিদ্দিক, মিউজিক কম্পোজ ও কণ্ঠ দিয়েছেন সুনামগঞ্জের মিউজিক কম্পোজার ও কণ্ঠশিল্পী অনুপম প্রতীক।
উল্লেখ্য, দৈনিক হাওরাঞ্চলের কথা’র জন্মলগ্ন থেকে আলী সিদ্দিক একটানা ৬ বছর অলংকরনের কাজ করেছেন এবং নিয়মিত কবিতা গল্প প্রবন্ধ লিখেছেন। ২০১১ সালে জাতীয় গ্রন্থমেলায় প্রকাশিত নিশিকন্যা উপন্যাস সুনামগঞ্জে পাঠক প্রিয়তা লাভ করে। তার প্রকাশিত গ্রন্থের সংখ্যা ১২টি।
জাতীয় পর্যায়ে আলী সিদ্দিক এর এই অর্জন সুনামগঞ্জবাসীর জন্য সুনাম বয়ে আনবে এবং সুনামগঞ্জের সাহিত্য ও নাট্যাঙ্গণকে আরো সমৃদ্ধ করবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন