1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

মৌলভীবাজারে মোবাইলে আসক্ত ছেলেকে শ্বাসরোধে হত্যা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগরে মোবাইলে আসক্ত কিশোর ছেলেকে (১২) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। নিহত কিশোরের নাম আবির হাসান জয়। সে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার আসলাম আলীর ছেলে।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মা সোহেনা বেগমকে (৩৫) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আবির হাসান বেশ কিছুদিন ধরে মোবাইলে গেম খেলা ও ইউটিউব দেখায় মত্ত ছিল। মোবাইল আসক্তি কমাতে বারবার নিষেধ করতেন মা সোহেনা বেগম। তবে মায়ের নিষেধ গ্রাহ্য করতো না আবির। বুধবার সকালেও ছেলেটি মোবাইলে গেম খেলতে শুরু করে। এতে তার মা রেগে যান। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে সোহেনা বেগম নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেঁচিয়ে চেপে ধরেন। এতে আবির শ্বাসরুদ্ধ হয়ে মারা যায়। পরে খবর পেয়ে রাজনগর থানাপুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এসময় ছেলেটির মাকে আটক করা হয়।

রাজনগর থানার ওসি বিনয় ভুষণ রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, মোবাইলে আসক্ত হওয়ায় মা রেগে গিয়ে ওড়না পেঁচিয়ে ছেলেকে হত্যা করেছেন। অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন