1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

মাধবপুর উপজেলার পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলার পুকুর থেকে গ্রেনেড উদ্ধার করা হযেছে। শনিবার (১৯ আগস্ট) দুপুর ১২টায় উপজেলার চৌমুহনী ইউনিয়নের আনন্দগ্রামে আজিজুল ইসলামের পুকুর থেকে এটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই গ্রামের ৪ যুবক ফুটবল নিয়ে ওই পুকুরে খেলতে নামে। খেলার এক পর্যায়ে ওই গ্রামের লাল মিয়ার ছেলে সাব্বির মিয়ার (২১) পায়ে শক্ত একটি বস্তু লাগে। এরপর পানির নিচ থেকে সাব্বির বস্তুটি উপরে তুললে সেটি গ্রেনেড বলে দেখা যায়।

পরে স্থানীয়রা মাধবপুর থানাপুলিশকে খবর দিলে ওসি মো. রকিবুল ইসলাম খাঁন ঘটনাস্থলে যান।

তিনি বলেন- উদ্ধার হওয়া গ্রেনেডের বিষয়ে বিস্ফোরক বিশেষজ্ঞদের সাথে কথা বলছি। তাদের পরামর্শে পরবর্তী কার্যক্রম সম্পন্ন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন