1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

বিশ্বনাথের পৌর মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে
নিউজ ডেস্কঃ সিলেটের বিশ্বনাথের পৌর মেয়র মুহিবুর রহমানের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা করছেন উপজেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো. নুরুল হক।

বুধবার (৩০ আগস্ট) দুপুরে সাইবার পিটিশন মামলা নং-১৬০/২০২৩ দায়ের করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। মামলায় পৌরসভার মেয়র মুহিবুর রহমানকে (৬৮) একমাত্র এজহারনামীয় আসামি করা হয়েছে। এছাড়া ওই মামলায় আরও দুই-তিন জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়েছে, বিশ্বনাথের উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া আওয়ামী লীগের রাজনীতিতে সিলেট জেলা তথা সারা দেশে একটি পরিচিত মুখ। তিনি ২০১৯ সালে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আসামি মুহিবুর রহমান বিভিন্ন জায়গায় এসএম নুনু মিয়ার বিরুদ্ধে নানাবিধ কুৎসা রটনা করে আসছে। এরই ধারাবাহিকতায় আসামি মুহিবুর রহমান এস এম নুনু মিয়ার বিরুদ্ধে মিথ্যা নীতিভ্রষ্ট অসৎ উদ্দেশ্যে মানহানিকর বক্তব্য তার ফেসবুক আইডিতে প্রচার করেন। নুরুল হক মামলার সত্যতা স্বীকার করে বলেন, মামলাটি তদন্তের জন্য সিলেটের পিবিআই’র নিকট দেওয়া হয়েছে। আমরা ন্যায়বিচার চাই। মামলার বাদীপক্ষের আইনজীবী আজিজুর রহমান সুমন বলেন, আদালত অভিযোগটি আমলে নিয়ে তদন্ত করার জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন