1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

প্রবাসে থেকেও হত্যা চেষ্টা মামলার আসামী ছাত্রদল নেতা!

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১১৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলা বিএনপির সহ-ছাত্রবিষয়ক সম্পাদক ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাদের আহমদ গত ৩০ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত মধ্যপ্রাচ্যের দুবাইয়ে অবস্থান করছিলেন। কিন্ত বড়লেখায় ৫ আগস্টের একটি হত্যা চেষ্টা মামলায় মাসহ তাকে আসামী করায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

তবে রবিবার (২০ আগস্ট) বিজ্ঞ বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পাসপোর্টের এরাইভেল ও ডিপারসার সীল, ভিসা এবং বিমান টিকেট পর্যালোচনা শেষে তাদের জামিন মঞ্জুর করেছেন।

জানা গেছে, গত ৫ আগস্ট ভোরবেলা বড়লেখা শহরের হাটবন্দ এলাকায় নিজ বাসার প্রাঙ্গণে দুর্বৃত্তের হামলার শিকার হন যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান ওরফে ফাইজ মো. রহমান (৬৬)। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরদিনই হাসপাতাল থেকে রিলিজ পান। ঘটনার ১২ দিন পর গত ১৭ আগস্ট রাতে তিনি জেলা ছাত্রদলের সহসভাপতি ও উপজেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক নাদের আহমদ ও তার মা শফি আক্তার খানমকে হত্যা চেষ্টা মামলার আসামী করে থানায় মামলা করেন।

ছাত্রদল নেতা নাদের আহমদ অভিযোগ করেন রাজনৈতিক কারণে ও মামলার বাদি যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান ওরফে ফাইজ মো. রহমানের সাথে মামলা-মোকদ্দমা সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে দেশে না থাকা স্বত্তে¡ও পরিকল্পিতভাবে মা সহ তাকে হত্যা চেষ্টা মামলার আসামী করা হয়েছে।

বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জিআরও পিযুষ কান্তি দাস জানান, জি.আর-১২৩/২৩ নম্বরের হত্যা চেষ্টা মামলার আসামী নাদের আহমদ ও তার মা শফি আক্তার খানম রোববার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। কাগজপত্র পর্যালোচনা ও শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জামিন দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন