1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার

নজরুল ইসলাম বাবুল এর দক্ষিণ সুরমার ৯টি ওয়ার্ডকে নিয়ে সেন্টার কমিটি গঠন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, দ্রব্যমূল্যের যে উর্ধ্বগতি হয়েছে তা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। মানুষ আর ফাঁকাবুলিতে বিশ্বাস করে না। আগামী নির্বাচনে পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির লাঙ্গল ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ। এবং আগামী ২১ জুনের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেটের আপামর জনগন লাঙ্গলকেই বেচে নেবে।
তিনি শুক্রবার (২৬ মে) বাদ মাগরিব দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্ত্বরে দক্ষিণ সুরমার ৯টি ওয়ার্ডকে নিয়ে সেন্টার কমিটি গঠন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠন সহ নগরবাসীকে নান্দনিক নগর গড়ার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা আহ্বান জানান।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও তেতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. উসমান আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব সাব্বির আহমদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ, মহানগর শাখার সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক আলতাফুর রহমান আলতাফ।
সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মামুনুর রশিদের পরিচালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জকিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব নোমান উদ্দিন, জাপা নেতা দৌলা মিয়া, মঈনউদ্দিন, জাহাঙ্গীর খান, কামাল মিয়া, মহানগর জাপার সাবেক যুগ্ম সম্পাদক মুরাদ আহমদ শাহিন, জাপা নেতা সেবুল আহমদ তালুকদার, জাতীয় যুব সংহতি মহানগর সভাপতি মো. সুফিয়ান খান প্রমুখ। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন জেলা ছাত্র সমাজের যুগ্ম আহ্বায়ক মারুফ আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন