1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

ধর্মপাশায় স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে প্রধান শিক্ষিকার ইউএনও বরাবর লিখিত অভিযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

ধর্মপাশা প্রতিনিধিঃ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা বালা তালুকদার একই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শহীদুল ইসলাম শাহিনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর আশালীন আচরণ ও ভিত্তিহীন অপপ্রচার চালানোর অভিযোগ দায়ের করেন।
সোমবার বিকেল ৪ টায় স্বশরীরে ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত তিনমাস পূর্বে গাছতলা উচ্চ বিদ্যালয়ের স্টোররুম সহ একটি ঘর আগুন লেগে পুড়ে যায়। উক্ত পুড়ে যাওয়া ঘরটি পুননির্মাণের লক্ষ্যে ম্যানেজিং কমিটির সকল সদস্যগণ সহ মোঃ শহীদুল ইসলাম শাহিনের উপস্থিতিতে আলোচনা সাপেক্ষে রেজুলেশনের মাধ্যমে বিদ্যালয়ের কিছু গাছ কর্তন ও পুড়ে যাওয়া ঘরটি পুননির্মাণের সিদ্ধান্ত এবং পুড়ে যাওয়া টিন কাঠ, ঘর নির্মাণের অনুপযোগী মালামাল কমিটির সিদ্ধান্ত মতে বিক্রয় করা হয়। উল্লেখ শহীদুল ইসলাম শাহিন মিটিং এ উপস্থিত ছিলেন।পরবর্তী কোনো মিটিং এ উপস্থিত না হয়ে তিনি সুমিতা বালা রানীকে সমাজে হেয় প্রতিপন্ন করার লক্ষে মান সম্মান ক্ষুণ্ন করার উদ্দেশ্যে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট গাছ বিক্রি করে টাকা আত্মসাৎ করেছেন মর্মে ফেইসবুকে স্ট্যাটাস দেন।
তাঁর উপর মিথ্যা মামলা ও তাঁকে চরম ক্ষতি করবেন বলে অভিযোগে উল্লেখ করেন।
সুমিতা বালা তালুকদার বলেন, আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। এ বিষয়ে ম্যানেজিং কমিটির সদস্যদগণের সাথে পরামর্শ ক্রমে অভিযোগ দায়ের করলাম। উক্ত বিষয়ে আমি আইগত ব্যবস্থা গ্রহন করার জন্য ইউএনও মহোদয় বরাবর লিখিত অভিযোগ করেছি।
অভিযুক্ত শহীদুল ইসলাম শাহীন বলেন,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়, কমিটির সদস্য হিসেবে বিদ্যালয়ের আয় ব্যেয়ের হিসাব চাওয়াতে রাগানিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।
ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে তদন্তকরে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।
##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন