1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

তাহিরপুর সীমান্তে ভারতীয় চিনিসহ নৌকা আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে
নিউজ ডেস্কঃসুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্ত দিয়ে বিনাশুল্কে চোরাইপথে নিয়ে আসা ভারতীয় চিনিসহ একটি স্টিলবডি নৌকা আটক করেছে বিজিবি। রোববার (২০ আগস্ট) ভোররাতে টাঙ্গুয়ার হাওর এলাকা থেকে এসব জব্দ করা হয়।

বীরেন্দ্র নগর বিওপি’র (বর্ডার অবজারভেশন পোস্ট) ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. শহিদুল ইসলাম এর নেতৃত্বে টহলদল ১৭০ বস্তা চিনিসহ নৌকাটি জব্দ করেন।

সুনামগঞ্জ বিজিবি ব্যাটালিয়ন-২৮ এর পরিচালক লে. কর্নেল মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরা- কারবারিরা নৌকাটি ফেলে পালিয়ে যায়। আটককৃত মালামালের সিজার মূল্য নির্ধারন করা হয়েছে ১৪ লক্ষ ১৯ হাজার পাচশত টাকা। এই বিষয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

উল্লেখ্য, বীরেন্দ্র নগর বিওপি’র ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মো. শহিদুল ইসলাম এ সীমান্ত দিয়ে সরব দায়িত্বপালনের কারণে চোরাকারবারীরা অনেকটা গাঁ ডাকা দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন