1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা

চার দফা দাবিতে সিলেটে মানববন্ধন ও সড়ক অবরোধ শিক্ষার্থীদের

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

ষ্টাফ রিপোর্টারঃ ইন্টার্নশীপ বহাল এবং অসংগতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধনসহ চার দফা দাবিতে সিলেটে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের শিক্ষার্থীরা।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে সিলেটের সিভিল সার্জন কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিয়ে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সরকারের কাছে তাদের চারদফা দাবি তুলে ধরে। দাবিগুলোর মধ্যে রয়েছে, ইন্টার্নশীপ বহাল সহ অসংগতিপূর্ণ কোর্স কারিকুলাম সংশোধন, এ্যালাইড হেলথ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন, কর্মসংস্থান সৃজন এবং দ্রুত নিয়োগ ও বঙ্গবন্ধুর ৫ম বার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষা প্রদান। চার দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিডিএমএ এর অতিরিক্ত মহাসচিব ডা. প্রদীপ কুমার দাস, সিলেট জেলা বিডিএমএ-এর সাধারণ সম্পাদক ডা. শিব্বীর আহমদ, বিডিএমএ – এর সিলেট বিভাগীয় নেতা ডা. আকিজ আহমদ, ডা. সফিক আহমদ প্রমুখ। এদিকে চার দফা দাবি আদায়ের লক্ষ্যে সিলেট বিভাগসহ সারা দেশের মেডিকেল এ্যাসিস্ট্যান্ট স্কুলের শিক্ষার্থীরা অনির্দিষ্টকালের ধর্মঘট করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন