1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

গোলাপগঞ্জ উপজেলাবাসীসহ সবাইকে ইংরেজী নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন জাবেদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

গোলাপগঞ্জ উপজেলাবাসীকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ।ইংরেজি নববর্ষ-২০২৪ উপলক্ষে গোলাপগঞ্জ উপজেলাবাসী-সহ দেশ ও প্রবাসে অবস্থানরত সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের  কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাবেক ছাত্রনেতা শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানান।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র ডায়নামিক নেতৃত্বে বাংলাদেশ উন্নত সমৃদ্ধশালী দেশের দিকে এগিয়ে যাচ্ছে। এসডিজি অর্জনেও বাংলাদেশ সক্ষমতা দেখিয়েছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। পদ্মা সেতু, কর্ণফুলি বঙ্গবন্ধু টানেল, মেট্রোরেল, স্থলসীমা বিজয়, সমুদ্র বিজয়,বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, যুদ্ধাপরাধীদের বিচার কার্যকর, জাতির জনকের হত্যার বিচার, মুক্তিযোদ্ধা ভাতা উন্নতিকরণ, রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র, মাতারবাড়ি কয়লা-বিদ্যুৎ কেন্দ্র, পায়রা তাপ বিদ্যুৎ প্রকল্প, পায়রা সমুদ্রবন্দর, ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে, কক্সবাজারে দীর্ঘতম মেরিন ড্রাইভ প্রকল্প, হাইটেক পার্ক, মিরসরাই শিল্পাঞ্চল, ১০০টি অর্থনৈতিক অঞ্চল সহ প্রচুর উন্নয়ন সাধিত হয়েছে। নেতৃবৃন্দ আশা ব্যক্ত করেন, নতুন বছরেও এই চলমান উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র সুযোগ্য নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা বিজয়ী হওয়ার মাধ্যমে বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবে নেতৃত্ব দিবে এবং আগামীর বাংলাদেশ হবে “স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি” সমৃদ্ধ দেশ।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, চলতি ২০২৩ সালটি বাংলাদেশের মানুষ তথা সিলেটবাসীর জন্য একটি অত্যন্ত স্মরণীয় বছর ছিলো। আমরা এ বছরে অনেক কিছু অর্জন করেছি। মোটামুটি সুখ দুঃখ আর হাসি কান্না মিলিয়ে আমরা ৩৬৫ দিন অতিক্রম করেছি।
নতুন বছরটিও সবার জন্য স্মরণীয় এবং বর্ণিল হয়ে উঠবে বলেও তিনি প্রত্যাশা ব্যক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন