1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ২২৪ বস্তাসহ ১জন গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  সিলেট জেলার গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ২২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি, একটি টিভিএস মোটরসাইকেলসহ একজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যাক্তি উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে  মো. মাহবুবুর রহমান (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়,শনিবার (২ আগস্ট) ভোররাতে গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে  ইছামতী নদীরপার থেকে  পরিত্যক্ত অবস্থায় ৫০ কেজি ওজনের ১২১ বস্তা ভারতীয় চিনি আটক করেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চিনির মালিক বুগইলকান্দি গ্রামের নূরুল আমিনের ছেলে সজিব মিয়া(২৫) এবং মৃত হাবিব আলীর দুই ছেলে আকবর আলী (৫০) ও আমির আলী (৪২), উভয় পালিয়ে যেতে সক্ষম হয়। অপর দিকে, গোয়াইনঘাট থানার এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মধ্য জাফলং ইউনিয়নে অভিযান পরিচালনা করে রাধানগর বাজার থেকে  ৫০ কেজি ওজনের ৩ বস্তা ভারতীয় চিনি,  লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় সীমান্তে চোরাচালান রোধ, চোরাচালানের সহিত জড়িত অপরাধ ও চোরাচালানের সহিত জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে গোয়াইনঘাট থানা পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম ও এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে ১২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ চিনি, লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন। ধৃত আসামিসহ পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন