1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

কোম্পানীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত ৭ আসামী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: সিলেটের কোম্পানীগঞ্জে  সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।পুলিশ সুত্র জানায়, সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া চুরি, ডাকাতি ও অন্যান্য সংগবদ্ধ অপরাধী গ্রেফতারে জেলা পুলিশ সবার্ধিক গুরুত্ব দিয়ে আসছে।তারই ধারাবাহিকতায়, শুক্রবারে কোম্পানিগঞ্জ থানার এসআই আজিজুর রহমান, এসআই সুরঞ্জিত তালুকদার, এসআই মাসুদ আহমেদ ও এসআই জনার্দন তালুকদার সঙ্গীয় ফোর্সসহ কোম্পানীগঞ্জ থানার  পূর্ব ইসলাম ও উত্তর রণিখাই ইউনিয়ন এলাকায় অভিযান পরিচালনা করে জিআর ১২২/১৬ এর পরোয়ানাভূক্ত দীর্ঘদিন ধরে  পলাতক সাজাপ্রাপ্ত আসামী গোলজার, পিতা-আইয়ুব আলী, সাং-শিবনগর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে রণিখাই এলাকা হতে তাকে  গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আদালত ওয়ারেন্ট জারি করে এবং পরোয়ানামূলে ৪ বছর বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত ও ৫০০০ টাকা জরিমানা প্রাপ্ত আসামী। এছাড়াও একই মামলায় আরো দুইজন সাজা পরোয়ানাভূক্ত আসামীকে শিবনগর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তারা হলেন আক্তার মিয়া, পিতা-তৈয়ব আলী, সাং-শিবনগর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেট এবং গিয়াস উদ্দিন, পিতা-মৃত ছিদ্দিক আলী, সাং-শিবনগর, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেট। তারা উভয়ই উক্ত মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রাপ্ত এবং ১০০০ টাকা জরিমানা প্রাপ্ত আসামী।

আসামী আক্তার মিয়ার বিরুদ্ধে সিলেট এর কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-২, তারিখ- ০১ জুলাই, ২০১৬;ধারা- ৩৭৯/১৪৩/৪৪৭/৪৪৮/ ৩২৩/৩২৫/ ৩২৬/৩০৭/ ৩৮০/৪২৭ পেনাল কোড-১৮৬০, এজাহারে অভিযুক্ত। সিলেট এর কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-৩, তারিখ- ০৪ অক্টোবর, ২০১৫;ধারা- ১৪৩/৪৪৭/৩৭৯ /৪27/506/154/৩৪ পেনাল কোড-১৮৬০; এজাহারে অভিযুক্ত বিবাদী- সিলেট এর কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-৪, তারিখ- ০৭ জুন, ২০১৫;ধারা- ৩৭৯/১৪৩/৩২৩/৩২৫/৩০৭/154/506 পেনাল কোড-১৮৬০; এজাহারে অভিযুক্ত বিবাদী – মামলা রয়েছে। এছাড়া এসআই আলাউদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে নারীশিশু ৭২৭/২২ এর পরোয়ানাভূক্ত আসামী মোঃ কবির হোসেন(৩০), পিতা-আবু রহমান, সাং-ইসলামপুর,থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে ইসলামপুর এলাকা থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সিলেট এর কোম্পানীগঞ্জ থানার এফআইআর নং-৭, তারিখ- ১৩ এপ্রিল, ২০১৯; জি আর নং-৭০/১৯, ধারা- ১৪৩/৩৩২/৩৫৩/১৮৬/৩৪ পেনালকোড তৎসহ ১৫(৩)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন রয়েছে। কোম্পানীগঞ্জ থানার ওসি আটকের সত্যতা জানিয়ে বলেন আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন