1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি

আগামীকাল কলম্বোর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন টাইগাররা।

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। আগামী ৩০ আগস্ট পাকিস্তানের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে পর্দা উঠতে যাচ্ছে। ওয়ানডে ফরম্যাটে অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়া কাপ। প্রথম ম্যাচে নেপালের মুখোমুখি হবেন স্বাগতিকরা এবং আসরের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অপর স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ

এ টুর্নামেন্টে অংশ নিতে আগামীকাল বেলা ১২টা ৫৫ মিনিটে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন টাইগাররা। এছাড়া দেশ ছাড়ার আগে আজ বেলা ১টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবেন তারা। এতে ওয়ানডে সংস্করণে নেতৃত্বের দায়িত্ব পাওয়া সাকিব আল হাসান কিংবা প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে এই সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেন।

এদিকে সূচি অনুযায়ী শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে খেলে দ্বিতীয় ম্যাচের জন্য উড়াল দিতে হবে পাকিস্তানে। লাহোরে আগামী ৩ সেপ্টেম্বর সেই ম্যাচের প্রতিপক্ষ আফগানিস্তান। সুপার ফোরে উঠলে বাংলাদেশ তিন ম্যাচ খেলবে দুই দেশ মিলিয়ে। সুপার ফোরে উঠতে পারলে বাংলাদেশের প্রথম ও শেষ ম্যাচ হবে কলম্বোতে, আর দ্বিতীয় ম্যাচ হবে লাহোরে। টুর্নামেন্টের ফাইনাল হবে ১৭ সেপ্টেম্বর, কলম্বোতে। এই টুর্নামেন্টের জন্য দুজন স্ট্যান্ডবাই থাকলেও ১৭ জনের দল যাবে শ্রীলঙ্কায়। স্ট্যান্ডবাই থাকা ক্রিকেটাররা বিকল্প ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন করবেন। এছাড়া এই ভ্রমণ ঝক্কি কমাতে শ্রীলঙ্কা থেকে পাকিস্তান আসা-যাওয়ার জন্য রয়েছে চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা।

এবারের এশিয়া কাপ নিয়ে বড় স্বপ্ন দেখছেন সবাই। এর আগে এই আসরে তিন বার ফাইনাল খেললেও জিততে পারেননি টাইগাররা। তবে এই টুর্নামেন্টটি নিয়ে এবার বেশ আত্মবিশ্বাসী ছিলেন বছরের শুরু থেকেই। কিন্তু গেল দুই মাসে দলের ওপর দিয়ে যেন এক ঝড়ই বয়ে গিয়েছে। হঠাত্ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের অবসরের ডাক ২৮ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ফিরে আসা। তারপর চিকিত্সা নিতে লন্ডনে যান এ টাইগার ওপেনার। পরে সেখান থেকে ফিরে এসে অধিনায়কত্ব থেকে সড়ে দাঁড়ানো সঙ্গে এশিয়া কাপ খেলবেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন