1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

সিলেটে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৬১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেটে অজ্ঞাত পরিচয় যুবকদের ছুরিকাঘাতে আহত হয়েছেন মহানগরের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান পাপ্পু।

রোববার (২৮ মে) রাত ১১টার দিকে নগরের শাহী ঈদগাহ এলাকায় তিনি হামলার শিকার হন।

স্থানীয় সূত্র জানায়, রাত ১১টার দিকে নগরীর শাহী ইদগাহ আল্লাহু পয়েন্টে সামনের দাঁড়ানো ছিলেন আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান পাপ্পু। এসময় হঠাৎ চার-পাঁচজন যুবক অতর্কিত হামলা চালায়। এসময় তার পেটে ও উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নিয়ে যায়। তার পেট ও উরুতে ছুরির গুরুতর আঘাত রয়েছে।

আম্বরখানা ফাড়ি ইনচার্জ মফিজুর রহমান জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

এদিকে আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান পাপ্পুকে দেখতে মধ্যরাতে হাসপাতালে ছুটে যান সিলেট সিটি করপোরেশনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি আমিনুর রহমানের চিকিৎসার খোঁজখবর নেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন