1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল পলাতক আসামী হাজির ও মালামাল ক্রোকের বিজ্ঞপ্তি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নানান অনিয়ম ও দুর্নীতিতে জড়িত ৮জনের নামে আদালতে মামলা সিলেট এসএমপি ডিবির অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৩ জুয়ারী গ্রেফতার বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত

জগন্নাথপুরে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তার: ৫ দিনের রিমান্ডের আবেদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ৮০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে এক দুর্ধর্ষ চোর কে গ্রেপ্তার করা হয়েছে। রফিক মিয়া (৫২) নামের ওই ব্যক্তি সিলেটের কদমতলী এলাকার বাসিন্দা। সে আন্তঃ জেলা চোর চক্রের সদস্য । বৃহস্পতিবার তাকে জেলহাজতে প্রেরন করা হয়।

পুলিশ জানায়, গত ২১ মার্চ জগন্নাথপুর পৌরশহরের সি/এ মার্কেট এলাকার একটি বাসায় দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে।

 

চোররা চতুর্থতলার এক বাসায় ঢুকে দুটি আলমারী ভেঙে নগদ টাকা সহ সাড়ে দশভরি স্বর্ণালংকার চুরি করে। এ ঘটনায় ২৮ মার্চ জগন্নাথপুর থানায় একটি মামলা রেকর্ড করা হয়। ৪ তলা ভবনের দূর্ধর্ষ চুরির ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক দেখা দিলে সুনামগঞ্জ পুলিশ সুপার এহসান শাহের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার শুভাশিস ধর জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের পৃথক দুইটি টিম দূর্ধর্ষ চোরদের গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন।

এ চুরির ঘটনায় জড়িত থাকায় রফিক মিয়া নামের দূর্ধর্ষ চোর কে বৃহস্পতিবার গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

ওসি মিজানুর রহমান জানান, চোরের কাছ থেকে স্বর্ন ও নগদ টাকা উদ্ধারে ৫ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। রোববার এ বিষয়ে আদালতের আদেশ পাওয়া যাবে। তিনি বলেন, রফিক মিয়া একজন দুর্ধর্ষ চোর। তার বিরুদ্ধে সিলেট ও মৌলবি বাজার সহ বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। সে আন্তঃ জেলা চোরচক্রের সদস্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন