1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

সুনামগঞ্জের দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন সামিয়া বখত

স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন শাহজান বখতের কন্যা ও আওয়ামী লীগ নেতা সেলিম আহমেদের সহধর্মীনি সামিয়া বখত।

 

দুপুরে শহরের আরপিন নগর এলাকার ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় প্রত্যেক পরিবারে ঈদের দিনের চাল, ডাল, তেল, চিনি, সেমাইসহ অন্যান্য যাবতীয় প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তোলে দেয়াহয়।

আরপিন নগরের কেবি মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই বিতরণ কর্মসুচিতে উপস্থিত ছিলেন পরিবারের অন্যান্য সদস্যরাও, ঈদ সামগ্রী হাতে পেয়ে খুশি আরপিন নগরের নিম্ন আয়ের পরিবারগুলো।

 

সামিয়া বখত বলেন দরিদ্র মানুষের দুর্দিনে আমরা আগেও পাশে ছিলাম, এখনো আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ, ঈদ সকলের জন্য, ধনী গরিব কোন ভেদাভেদ নেই, আপনাদের যে কোন সমস্যায় আমাকে জানাবেন, ইনশাআল্লাহ সহযোগিতার হাত বাড়িয়ে দেবো।”

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন