1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী সিলেটে এসএমপি ডিবি পুলিশের অভিযানে ৭ জুয়ারীকে গ্রেফতার সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগে জনবল নিয়োগে আবারও অনিয়ম দুর্নীতির অভিযোগ সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট

সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সিলেটের ৪ উপজেলায় দুএকটি ঘটনা ছাড়াই শান্তিপূর্নভাবে ভোগ গ্রহন সম্পন্ন হয়েছে। চলছে ভোট গণনার কাজ।
সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আটক হওয়া ব্যক্তির ছবি তোলার কারণে সাংবাদিকের উপর চড়াও হয়েছে কাপ পিরিচ মার্কার প্রার্থীর কর্মী সমর্থকরা। এ সময় তাকে কিল ঘুষিসহ উপর্যুপরি মারপিট করে গুরুতর আহত করা হয়। আহত সাংবাদিকের নাম রেজা রুবেল।  বুধবার বিকাল সোয়া তিনটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সুজাত আলী রফিকের সমর্থকরা এই ঘটনা ঘটায় বলে জানা গেছে।  স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আসে এক যুবককে আটক করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। কেন্দ্রে উপস্থিত ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙখলা বাহিনীর উপস্থিতিতে তাকে আটক করে প্রিজাইডিং অফিসারের কক্ষে আটকে রাখা হয়। এ সময় ঐ যুবকের ছবি তোলার কারণে ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। পরে সাংবাদিক রেজা রুবেলের সহকর্মীরা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের প্রিজাইটিং অফিসার আবুল কালাম আজাদ জানান, কেন্দ্রে ভেতরে জাল ভোট দিতে আসলে এক যুবককে আটক করে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট। কেন্দ্রের বাইরে সাংবাদিকের ওপর হামলার ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, বাইরে কে বা কারা হামলা করেছে সেটা আমার জানা নেই। কেন্দ্রের ভেতরে কোনো কিছু ঘটনা ঘটলে সেটার দায় আমি নেবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন