1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

বিশ্ব জুজুৎসু প্রতিযোগীতায় পদবী বিজয়ী সিলেটের সিফাতসহ২৮জন খেলোয়াড়কে সংবর্ধনা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বিশ্ব জুজুৎসু প্রতিযোগিতা—২০২৩ এ বাংলাদেশের পক্ষে তা¤্র পদক অর্জনকারী সিলেটের মো: সিফাত আলীসহ আন্তর্জাতিকভাবে পদক বিজয়ী আরও ২৮ খেলোয়ারড়কেও সংবর্ধনা দেয়া হয়েছে।

২৮ ফেব্রুয়ারী রাজধানীর ঢাকাস্থ ধানমন্ডিতে ফোর সিজন রেস্টুরেন্ট আন্তর্জাতিক পদক বিজয়ী খেলোয়াড়দের সংবর্ধনা ও নৈশভোজ—২০২৪ এর আয়োজন করেছে। বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন’র উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পাবনা—৫ আসনের সংসদ সদস্য ও জুজুৎসু এসোসিয়েশন’র সভাপতি গোলাম ফারুক খন্দকার প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন, বিএসপি, এএফডব্লিউসি, পি ইং, পিএইচডি এর মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোহাম্মদ শামসুল আলম খান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও ভিডিপি ’র সহকারী পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মুহাম্মদ রায়হান উদ্দিন ফকির। কাজাকিস্তানের রাজধানী আস্তানাতে ২০২৩ সালের আগস্টে বিশ্বের ৫২টি দেশের ১৬০০ প্রতিযোগী অংশ গ্রহন করেছিল বিশ্ব যুব—যুদ্ধ জুজুৎসু প্রতিযোগিতায়। ওই প্রতিযোগীতায় বাংলাদেশ থেকে কাজাকিস্তানে পৌঁছান ১০ জন জুজুৎসু খেলোয়াড়। তম্মধ্যে ৭ জন খেলোয়াড় খেলায় অংশগ্রহণ করেন। ওই প্রতিযোগীতায় দেশের হয়ে অনূর্ধ্ব—২১ বিভাগে দো ম্যান ইভেন্টে গ্রিসকে হারিয়ে তাম্র পদক অর্জন করেন সিলেটের সিফাত আলী। দ্বৈতভাবে শাওন মণ্ডলকে সঙ্গে নিয়ে তাম্র জিতেন সিফাত আলী। তাম্র পদক অর্জনকারী সিফাত আলী সিলেট সদর উপজেলার চুয়াবহর বটেশ্বর গ্রামের মো: মহরম আলী ও মোছঃ আম্বিয়া বেগম দম্পতির ছোট ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন