1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

হঞ্জিগঞ্জে হোটেল শ্রমিকের বাড়ীঘরে ভাংচুর হামলা ও লুটপাটের ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জের সদর উপজেলার মশাযান গ্রামে হোটেল শ্রমিকের বাড়ীতে হামলা ভাংচুর,লুটপাট ও কুপিয়ে জখমের ঘটনায় এখনও পুলিশ কাউকে আটক করতে পারেনি। আসামীরা বাদীকে প্রাণ নাশের হুমকি। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে হোটেল শ্রমিক আলমগীর(৩০), তার স্ত্রী আখি বেগম(২৪) ও প্রতিবন্ধী শিশু রায়হান (২) কে কুপিয়ে গুরুতর জখমের ঘটনায় থানায় মামলা হলেও ধরা ছোয়ার বাইরে আসামীরা। ঘটনাটি ঘটে গত ২৮ জুলাই শুক্রবার রাত ৮ঘটিকার সময় আমির আলীর বসতবাড়ীতে। এ ঘটনার আহত আলমের পিতা আমির আলীর সাথে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আসামীরা তাদের উপর হামলা করেছিল। এই হামলা ও বিদেশ থেকে টাকা আসার খবর পেয়ে ইছুব আলীর নেতৃত্বে তার দুই পুত্র, স্ত্রীসহ হামলার পরিকল্পনা করে এবং হামলা চালিয়ে গুরুতর জখম করে।
মামলা ও স্থানীয় সুত্র জানায়, একই গ্রামের ইছুব আলীর দুই পুত্র জাহির আলী ও জাহেদ আলী এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী। অন্যের জায়গা জমি পূর্ব শত্রুুতার জের ধরে গেল ২৮ জুলাই হোটেল শ্রমিক আলমের বসতঘরে ঢুকে এলোপাতাড়ি কুপিয়ে আলমের পিঠে, মাথার বাম সাইটে, বাম হাতে, তলপেটে কিরিছ দিয়ে কুপাতে থাকলে তার স্ত্রী আখি বেগম আগাইয়া আসেন এবং স্বামীর জীবন বাচাঁতে স্বামীর উপর ঝাপিয়ে পড়েন সন্ত্রাসীরা আখি বেগমের তলপেটে ও লজ্জাস্থানে কিরিছ দিয়ে গাই মেরে গুরুতর জখম করে এবং প্রশ্রাবের রাস্তা ও মল ত্যাগের রাস্তা এক হয়ে যায়। এ সময় দুই বছরের প্রতিবন্ধী অবুঝ শিশুটিকেও মাথায় কুপ দিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহত হোটেল শ্রমিক আলম জানায়, ঘটনার তিন চারদিন পূর্বে তার ভাই ফ্রাঞ্চ থেকে ৪ লাখ টাকা পাঠানোর খবর পেয়ে আসামী জাহির আলী ও জাহেদ আলীর নেতৃত্বে ৭/৮জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী চক্র তাদের উপর হামলা চালায়। ঘরের ভিতর নগদ টাকা না পেয়ে আলমের স্ত্রীর কাছ থেকে আলমারীর চাবি নিয়ে ৫—৬ ভরি ওজনের স্বনার্লংকার নিয়ে যায়। আহতদের সুর চিৎকারে আশপাশের মানুষ খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। রোগীদের অবস্থা গুরুতর হওয়ায় হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে হোটেল শ্রমিক আলম, তার স্ত্রী আখি বেগম ও প্রতিবন্ধী শিশু রায়হান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
ওসমানী হাসপাতালে চিকিৎসাধীণ গুরুতর আহত আলম জানান, আমাকেসহ আমার স্ত্রী ও প্রতিবন্ধী শিশুকে গুরুতরভাবে জখম করার পর থানায় মামলা দিলে আসামীরা প্রকাশ্যে ও ফেইসবুকে হুমকি দিচ্ছে যে, আমাকে কিংবা আমার পরিবারের কাউকে সুযোগমত পাইলে শেষ করে ফেলবে। আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তু পুলিশ তাদেরকে ধরছে না।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি মুর্তুজা জানান, আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে। তবে এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করা যায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন