1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ রাষ্ট্রপতি পদকে ভূষিত হওয়ায় সিলেট পুলিশ সুপারকে মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সংবর্ধনা সুনামগঞ্জে ১১ সাংবাদিকের প্রশিক্ষন সনদ ফেরত দিলেন

সুনামগঞ্জে হাওরে পর্যটকদের ভ্রমণে নিষেধাজ্ঞা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: কয়েকদিনের টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জে সকল নদ-নদীর পানি বৃদ্ধি পেয়ে বন্যা আশঙ্কা তৈরি হয়েছে। ইতিমধ্যে প্লাবিত হয়েছে নিম্নাঞ্চল। এমন পরিস্থিতিতে হাওরে পর্যটকদের ভ্রমণে বিরত থাকার অনুরোধ জানিয়েছে প্রশাসন।

রোববার (২ জুলাই) দুপুরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরি সভায় জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, বর্ষার এই মৌসুমে হাওরে দেশ-বিদেশের পর্যটক আগমন ঘটবে। বিশেষ করে টাঙ্গুয়ার হাওর, নীলাদ্রি লেক, বারেকের টিলাসহ বিভিন্ন পর্যটন স্পটে। নৌকা করে এসব জায়গা ঘুরে বেড়ান পর্যটকরা। তবে এখন বিরূপ আবহাওয়া ও বন্যার আশঙ্কা থাকায় পর্যটক না আসার আহ্বান জানাচ্ছি।

 

জেলা প্রশাসক বলেন, বর্তমানে সুনামগঞ্জের আবহাওয়া খুব একটা ভালো না। আগামী ৪৮ ঘণ্টা বৃষ্টিপাতের আভাস আছে। বৃষ্টি ও ঢলের পানিতে নদ-নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপৎসীমার ওপর দিয়ে বইছে। এমন অবস্থায় সুনামগঞ্জে পর্যটক আসতে আমরা নিরুৎসাহিত করছি। তবে নিষেধাজ্ঞা দিতে আরও কিছুটা পর্যবেক্ষণ করছি। অবস্থার অবনতি হলে পর্যটক আগমন নিষিদ্ধ করা হবে।

 

জরুরি সভায় আরও বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত, ২৮ বিজিবি পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার মো. এহসান শাহ, স্থানীয় সরকার পরিচালক জাকির হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মামুন হাওলাদার, জেলা ত্রাণ ও দুর্যোগ বিষয়ক কর্মকর্তা শফিকুল ইসলাম, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম সহ অন্যান্য দপ্তর প্রধান ও গণমাধ্যম নেতারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন