1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত সিলেটের গোলাপগঞ্জে ইউপি সদস্যের হামলায় আব্দুল মালিক নামের এক কৃষক আহত, জোরপুর্ক জমি দখলের পায়তারা

সিলেট এক মুক্তিযোদ্ধার টাকা ছিনতাই-গণধোলাই- আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৩০ বার পড়া হয়েছে

ডেস্ক নিউজ :: সিলেট নগরীর লালবাজারে ছিনতাইয়ের শিকার হয়েছেন এক মুক্তিযোদ্ধা। ছিনতাইকারীরা তার কাছ থেকে চার লাখ টাকা ছিনিয়ে নিয়েছেন। পালানোর সময় এক ছিনতাইকারীকে ধাওয়া করে জিন্দাবাজারে গণধোলাই দিয়েছে জনতা। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে।

ছিনতাইর শিকার বীর মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেব গোপাল মৌলভীবাজার জেলার কুলাউরা উপজেলার পৃথ্বিমপাশার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে সপরিবারে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় বসবাস করছেন।

ধৃতছিনতাইকারী আসাদ মিয়া (৩৮) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার আবদিয়া গ্রামের আসমতমল্লীকের ছেলে। সে সিলেটের ভিবিন্ন স্থানে বাসাভাড়া করে থাকতো।

মুক্তিযোদ্ধা গৌরাঙ্গ দেব জানান, স্ত্রীকে নিয়ে তিনি ভারতে তীর্থে যাওয়ার কথা ছিল। বৃহস্পতিবার ডলার কিনার জন্য তিনি নগরীর আম্বরখানাস্থ সোনালি ব্যাংকের নিচে মানি এক্সচেঞ্জগুলোতে যান। কিন্তু ডলারের দাম বেশি দেখে তিনি ডলার কিনেন নি।

ঐ সময় আসাদ মিয়া তাকে অপেক্ষাকৃত কম দামে ডলার দেয়ার আশ্বাস দেয়। কথা আনুযায়ি রবিবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি চার লাখ টাকা নিয়ে সিলেট নগরীর লালবাজার এলাকায় আসেন। ঐ সময় অপর এক যুবককে সাথে নিয়ে আসাদ গৌরাঙ্গের কাছে আসে। ডলার নেয়ার জন্য গৌরাঙ্গ দেব টাকা বের করলে আসাদ ও তার সাথে থাকা অপর যুবক টাকা ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে।

গৌরাঙ্গ দেব জানান, এসময় তিনি এক ব্যক্তির মোটরসাইকেলের পিছনে চড়ে আসাদকে দাওয়া করেন জিন্দাবাজার আসার পর আসাদ হুচট খেয়ে পড়ে যায়। পরে আসপাশের লোকজন মিলে তাকে আটক করা হয়। কিন্তু তার কাছে ছিনতাইকৃত টাকা পাওয়া যায় নি। সহযোগী ছিনতাইকারী টাকা নিয়ে পালিয়েছে বলে দাবি করেন গৌরাঙ্গ।

এদিকে আটকের পর আসাদকে গণধোলাই দেয় উপস্থিত জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

কোতোয়ালি থানার ওসি মুহাম্মদ আলী মাহমুদ জানান, এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। সে আহত হওয়ায় তাকে চিকিৎসার জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।সূত্র:সিলেটভিউ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন