1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ ইয়ুথ অ্যাম্বাসেডরস গ্রুপ গোলাপগঞ্জ শাখার বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

সিলেটে ছাত্রলীগ পরিচয়ে গরু ছিনতাইয়ের অভিযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ  সিলেট মহানগরীর নাইওরপুল এলাকায় ছাত্রলীগ পরিচয়ে পিকআপ চালককে ছুরিকাঘাত করে গরু ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত ১২টার দিকে মহানগরীর নাইওরপুল এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনার পর বেশ কিছু সময় নাইওরপুল-সোবহানিঘাট সড়ক অবরোধ করে রাখে পরিবহন শ্রমিকরা। পরে কোতোয়ালি মডেল থানায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গরুর মালিক সূত্রে জানা যায়, সিলেটের গোয়াইনঘাট উপজেলার হাদারপাড় এলাকা থেকে পিকআপে করে ৬ টি গরু নিয়ে যাচ্ছিলেন তিনি। পিকাপটি নগরীতে প্রবেশ করলে মোটরসাইকেলে করে কয়েকজন যুবক নিজেদের ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে এসে গাড়ি আটকে একটি গরু ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় পিকআপ চালককে ছুরি দিয়ে আঘাত করে তারা।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে রাতে নাইওরপুল-সোবহানিঘাট সড়ক অবরোধ করে পরিবহন শ্রমিকরা। এসময় পুলিশের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন শ্রমিক নেতারা। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে রাত ১টার দিকে স্বাভাবিক হয় যান চলাচল।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, মোটরসাইকেলে করে আসা কয়েকজন যুবক একটি গরু ছিনতাই করে। পিকআপ চালকের আভিযোগ তার নিজেদের ছাত্রলীগ নেতা হিসেবে পরিচয় দিয়েছে। এঘটনায় আহত পিকআপ চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা ঘটনার সাথে জরিতদের আটকের চেষ্টা চালাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন