1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটের চার উপজেলায় চার চেয়ারম্যানসহ নির্বাচিত হলেন যারা— অবশেষে বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন সোহেল করিমা ও সুইট সিলেটের চাঞ্চল্যকর নিশা হত্যার মুল আসামীসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন সিলেটের চাঞ্চল্যকর দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত হত্যায় জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নতুন চেয়ারম্যান সুনামগঞ্জের অধ্যাপক ডা.উবায়দুল কবীর বিয়ানীবাজার এসোসিয়েশন ইতালি নাপলীর কার্যকরী কমিটি ঘোষণা সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের নানান অনিয়ম দুনীতির মামলাটি তদন্তের জন্য দুদককে নির্দেশ দিয়েছেন আদালত উত্তরপূর্ব পত্রিকার মেকআপম্যান অমিতের লাশ উদ্ধার করেছে পুলিশ

সিলেটে গায়েবানা জানাযা করতে পারছে না জামায়াত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে
ডেস্ক নিউজ:: বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাযার আয়োজন করছে না সিলেট জামায়াত। আজ বুধবার (১৬ আগস্ট) জোহরের নামাজের পর সিলেট আলিয়া মাদরাসা ময়দানে এই জানাযার আয়োজন করতে চাচ্ছিলো দলটি।

তবে পুলিশের অনমুতি না পাওয়া শেষ পর্যন্ত এ সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সিলেট জামায়াতের নেতৃবৃন্দ

বিষয়টি আজ সকালে মহানগর জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলী সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যায় মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ (বিপিএম-বার, পিপিএম) বলেন- এ বিষয়ে পুলিশকে অবগত করেনি জামায়াত। আর অবগত করলেও বিশৃঙ্খল পরিবেশ তৈরি হওয়ার আশঙ্কায় জানাযার অনুমতি দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন